Tuesday 28 June 2016

Trafficmonsoon -হতে ভাগ্য বদলে ফেলুন

Trafficmonsoon-এ একাউন্ট ও কাজের নিয়ম

Share Up To 110 % - 10% Affiliate Program যদি ১০০ টি ট্রাস্টেড রেভিনিউ শেয়ারিং সাইটের কথা বলা হয় তার মধ্যে Trafficmonsoon হল ১ নাম্বার। এদের সার্ভিস অন্যান্য সাইটের থেকে অনেক আলাদা। আপনারা যদি ইনভেস্ট করে কাজ করতে চান তাহলে অনায়াসে Trafficmonsoon কে নির্বাচন করতে পারেন। এখানকার Payment সিস্টেম একেবারেই ইন্সট্যান্ট। এ সাইটে কাজ করে আপনারা আপনাদের ভাগ্য বদলে দিতে পারেন অনায়াসে। বাঙালী পাবলিকের আবার রাতারাতি বড়লোক হওয়ার চিন্তা ভাবনা। আমি বলি, ওইসব ফাঁদে পা দিয়ে আজ অনেকেই অনেক কিছু হারাচ্ছেন। কেউ বা দুইদিনে কোটিপতি হওয়ার জন্য কিছু কিছু সাইটে হাজার হাজার ডলার পর্যন্ত বিনিয়োগ করছে। শেষমেশ তাদের পরিণতি হচ্ছে ভয়াবহ। লাভ তো দূরের কথা আসল টা উঠানো নিয়ে টানাহ্যাঁচড়া শুরু হয়। তাই ওইসব ফাঁদে পা না দিয়ে বিনিয়োগ করার চিন্তা ভাবনা থাকলে এ সাইটে করুন। আর Trafficmonsoon সাইটের বিশ্বের বিভিন্ন দেশে কার্যালয় আছে। USA,UK,Dubai etc. এমনকি দুবাইতে Trafficmonsoon এর একটি ব্যাংক আছে। অতি শীগ্রই বিশ্বের অনেক দেশে এই ব্যাংকের শাখা হবে। Trafficmonsoon তাদের কোনো কিছু গোপন রাখেনা। তাদের কাছে মোট কত টাকা আছে এবং সেগুলো কিসে আছে তার সব চার্ট এই সাইটে দেয়া আছে। এদের মূল উদ্দেশ্য জনগণের টাকা মেরে পালিয়ে যাওয়া না, মূলত এটিকে প্রতিষ্ঠার মাধ্যমে ইউজারদের সেবা দিয়ে যাওয়া।
Share Up To 110 % - 10% Affiliate Program

শেয়ারের মূল্যঃ 
প্রতিটি Adpack এর মূল্য ৫০ ডলার করে। আপনি যত ইচ্ছা কিনতে পারবেন। প্রত্যেকটি Adpack এর মেয়াদ থাকবে ৫৫ দিন। এবং প্রতিটি শেয়ার থেকে আপনি দিনে ১ ডলার করে পাবেন ৫৫ দিন পর্যন্ত। এই ১ ডলার আপনার মূল একাউন্ট ব্যালেন্সে অটোমেটিক্যালি জমা হয়ে যাবে। বিনিময়ে আপনাকে শুধুমাত্র দিনে ১০ টা Ad Surfing করতে হবে(৫ মিনিটের কাজ)। তারপর শেয়ারটির মেয়াদ উত্তীর্ণ হয়ে যাবে। অর্থাৎ ৫৫ দিন শেষে একটি শেয়ার থেকে আপনার লাভ আসবে ৫ ডলার। আপেক্ষিক দৃষ্টিতে এটা কম মনে হলেও আসলে কিন্তু এখানেই মূল বিইজনেস। 


Share Up To 110 % - 10% Affiliate Program
বিজনেসটা আসলে কী?
আপনি যদি ৪ টা Adpack কিনেন তাহলে আপনার খরচ হবে ২০০ ডলার। এবং ৫৫ দিন পর আপনার লাভ আসবে ২০ ডলার। কিন্তু আমরা ২০ ডলার লাভের আসায় ৫৫ দিন বসে থাকবনা। আমরা প্রথম ৩-৪ মাস টানা শুধুমাত্র Adpack কিনেই যাবো। তাহলে আমাদের ১২০ দিন বা চার মাসের মাথায় Adpack হয়ে যাবে ১০ টা। যার মূল্য ৫০০ ডলার। এখন আপনি একটা লেভেলে চলে আসবেন। এবং নিজে থেকেই বুঝতে পারবেন যে এখান থেকে কত ডলার বের করে ব্যবসা টাকে নিয়মিত রাখা যায়। হিসাব করার জন্য আপনারা Trafficmonsoon Adpack Calulator টি ব্যবহার করতে পারেন। ডাউনলোড করতে এখানে Trafficmonsoon Adpack Calculator ক্লিক করুন।
চাইলে আপনারা বেশি শেয়ারও কিনতে পারেন। অবশ্য ৩-৪ মাস পর যখন আপনার এই সাইটের প্রতি বিশ্বাস সৃষ্টি হয়ে যাবে তখন আপনারা চাইবেন আরো বেশি ইনভেস্ট করতে। 

এছাড়াও এখানে আপনারা দৈনিক ফ্রিতে ন্যুনতম ০.১০$ এর Cashlinks পাবেন। আর রেফারেল কমিশন এখানে ১০০%। এবং আপনার রেফারে যারা জয়েন করবে তাদের কোনো কিছু ক্রয়ে আপনিও কমিশন পাবেন।

সবথেকে বড় কথা হল এখানে আপনি আপনার সাইটের বিজ্ঞাপন ফ্রিতে করতে পারবেন। যা থেকে আপনি বেশি কাস্টমার পেতে পারেন। এবং অন্য সাইটের রেফারেল লিংকের বিজ্ঞাপন করার মাধ্যমে সে সাইটের রেফারেল পাওয়াও সম্ভব।


Share Up To 110 % - 10% Affiliate Program

Trafficmonsoon-এ রেজিস্ট্রেশন করার নিয়মঃ 

রেজিস্ট্রেশন করতে এখানে অথবা এখানকার Trafficmonsoon-এর যে কোন একটি ব্যানারে ক্লিক করুন। তারপর Register বাটনে ক্লিক করুন। Your enroller name হিসেবে Rifat Ahmed শো করবে। এর মানে আপনি আমার রেফারে জয়েন করছেন। তারপর অবশ্যই আপনার ভোটার আইডি কার্ড অনুযায়ী সকল তথ্য পূরণ করবেন এবং একটি বৈর Gmail আইডি ব্যবহার করবেন। আপনার নিজের আইডি কার্ড না থাকলে আপনার পরিবারের অন্য কারোটা দিয়ে কাজটি করুন। আরপর ইমেইল ভেরিফাই করে রেজিস্টার সম্পন্ন করুন। বারবার বলছি ভোটার আইডি কার্ডের তথ্য ব্যবহার করবেন। কারণ আইডি ভেরিফাই করার জন্য ভোটার আইডির ছবি আপলোড করতে হবে। তখন Trafficmonsoon টিম আইডি কার্ডের সাথে Trafficmonsoon-এ দেয়া তথ্য খুব ভালোভাবে মিলিয়ে দেখে। মিল না পেলে ভেরিফাই ক্যান্সেল হয়ে যাবে। রেজিস্ট্রেশন এবং ভেরিফাই কীভাবে করবেন এজন্য অনুগ্রহ করে আগে আমার সাথে যোগাযোগ করবেন।

আর হ্যাঁ একটি ডিভাইসে ভুলেও একটার বেশি আইডি খুলতে যাবেননা। একাধিক আইডির অস্তিত্ব পেলে সবগুলোই সাসপেন্ড করে দিবে। পরে আপনার কিছুই করার থাকবেনা।


Share Up To 110 % - 10% Affiliate Program
ব্যালেন্স উইথড্র বা টাকা হাতে পাবেন কীভাবে?
খুশির খবর হচ্ছে Trafficmonsoon হতে Payza এর মাধ্যমে টাকা উত্তোলন করা যায়। Payza দিয়ে টাকা উত্তোলন করা একদম সহজ। আর এখানে রেজিস্ট্রেশন করতেও আপনার না থাকলে পরিবারের অন্য কারো ভোটার আইডি কার্ডের তথ্য দিয়ে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন। Payza তে রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন।

Share Up To 110 % - 10% Affiliate Program কোন ডিভাইস প্রয়োজন এখানে কাজ করতে
কম্পিউটার বা আপনার হাতের কাছের শখের Android মোবাইলটি হলেই এখানে কাজ করতে পারবেন।


Share Up To 110 % - 10% Affiliate Program
বিশেষ দ্রষ্টব্য
Android এর ক্ষেত্রে আপনি যে কোনো সিম কার্ডের ইনটারনেট ব্যবহার করতে পারেন। কিন্তু কম্পিউটারের ক্ষেত্রে Qubee,Banglalion,ওলো,zoom ultra ইত্যাদি মডেম ব্যবহার করাই উত্তম। অন্যথায় আইপি জনিত সমস্যায় পড়তে পারেন।

Share Up To 110 % - 10% Affiliate Program Trafficmonsoon এর সংক্ষিপ্ত পরিচিতি

১. রেফারেল কমিশনঃ ১০০%
২. Payza সাপোর্টেড।
৩. ইন্সট্যান্ট Payment.
৪. ইউজার সাপোর্ট এবং সরাসরি কল করে হেল্প পাবেন।
৫. USA রেজিস্টার্ড কোম্পানি।
৬. দৈনিক ন্যূনতম ০.১০$ এর Cashlink.

Share Up To 110 % - 10% Affiliate Program Trafficmonsoon এর ঠিকানা

Get in touch
Traffic Monsoon Global Limited, Imperial Offices, 2 Heigham Road, East Ham, London, UK, E6 2JG
Traffic Monsoon LLC, 4927 S Murray Blvd Z9, Murray, UT, 84123 United States
+1-877-644-6714
+44 808 238 7548

Share Up To 110 % - 10% Affiliate Program কোনো সমস্যা?? যোগাযোগ করুন...

রেজিস্ট্রেশন করার সময় যোগাযোগ করবেন
Rifat Ahmed
Phone+Whatsapp+IMO: +8801785406602
Facebook: facebook.com/rifatahmed1402
Skype: rifatahmed80
Email: rifatahmed1402@gmail.com
রাতে যোগাযোগ করার চেষ্টা করবেন।

আরো Top trusted site এর জন্য এখানে ক্লিক করুন

No comments:

Post a Comment